ভারতকে হারিয়ে বাংলাদেশের চ্যাম্পিয়নদের জন্য ৫ লাখ টাকার বোনাস

অনলাইন রিপোর্ট: সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আর তাই বিজয়ীদের ৬ হাজার মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৫ লাখ টাকার বোনাস ঘোষণা করা হয়েছে। সরকারের পক্ষ থেকে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এ ঘোষণা দেন।
তিনি বলেন, বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলের জন্য ৬ হাজার মার্কিন ডলার বোনাস ঘোষণা করছি।
আজ রোববার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গোলাম রাব্বানি ছোটনের শীষ্যরা। দলের হয়ে একমাত্র গোলটি করেন শাসসুন্নাহার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও ফিফার নির্বাহী কমিটির সদস্য ও বাফুফের নারী কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।
টুর্নামেমেন্টর সর্বোচ্চ গোলদাতা হিসেবে পুরস্কৃত হন ভারতের প্রিয়াঙ্কা দেবি। তবে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের খেতাবটি জিতে নিয়েছেন আঁখি খাতুন। এছাড়া ফেয়ার প্লে আওয়ার্ড জিতে নিয়েছে বাংলাদেশ দল। সবশেষে চ্যাম্পিয়নদের হাতে শিরোপা তুলে দেন অর্থমন্ত্রী। #
সূত্র:- আরটিভি অনলাইন ।

Print Friendly, PDF & Email

Comments are closed.