নারী ফুটবলারদের নিয়ে বাফুফে সভাপতির মহাপরিকল্পনা

অনলাইন রিপোর্ট: সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়ন কিশোরী ফুটবলারদের নিয়ে মহাপরিকল্পনা ঘোষণা করেছেন ফুটবল ফেডরেশন সভাপতি কাজী সালাউদ্দিন।

চার বছরের পরিকল্পনায় ব্যয় হবে ১২ কোটি টাকা। এছাড়া আগামী বছর থেকে নারী লিগ চালুরও ঘোষণা দিয়েছেন ফুটবল বস। থাকছে রিসিপশন ও বোনাস। কথা রেখেছে কিশোরিরা। প্রতিশ্রুত শিরোপা তুলে দিলো ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিনের হাতে। জাতীয় দলের হাতে সাফ ট্রফি তুলে দেয়ার স্বপ্ন পূরণ না হলেও সাফ কিশোরের পর এবার কিশোরীদের হাতেও ট্রফি তুলে দেয়ার স্বপ্ন বাস্তবে ধরা দিয়েছে সালাউদ্দিনের।

আর তাই ক্ষুদে ফুটবলারদের জন্য পরামর্শ তার। সভাপতিকে কাছে পেয়ে উচ্ছ্বসিত কিশোরীরাও। কিশোরীদের সাম্প্রতিক সাফল্য বাড়িয়েছে প্রত্যাশা, দেখাচ্ছে বিলাসী স্বপ্ন। তাইতো এই দল নিয়ে মহা পরিকল্পনার ছক আঁকছে ফেডারেশন। ২০১৫ সাল থেকে দীর্ঘ মেয়াদী ক্যাম্পে থাকা ছোট্ট মেয়েদের নিয়ে আরও চার বছরের ক্যাম্প করার ইচ্ছা সভাপতির। লক্ষ্য অনূর্ধ্ব ২০ বিশ্বকাপ। এই চার বছরের ক্যাম্পে খরচ হবে প্রায় ১২ কোটি টাকা। পাশাপাশি নারী ফুটবলারদের আয়ের উৎস গড়ে দিতে ২০১৮ সাল থেকে নারী লিগ চালু করতে চায় ফেডারেশন। আর একটি শিরোপা জয়ের আনন্দ নিয়ে ছুটিতে কিশোরীরা। প্রিয়জনদের মাঝে সুন্দর সময় কাটিয়ে আবার অনুশীলনে ফিরবে ১০ জানুয়ারি।#

Print Friendly, PDF & Email

Comments are closed.