ফুলবাড়ীতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু


মো:মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে উন্নয়ন মেলা শুভ উদ্বোধন,বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।“উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত বৃহস্পতিবার বিকেলে ফুলবাড়ী উপজেলা প্রশাষনের আয়োজনে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালী শেষে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে সরকারের উন্নয়ন বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমীক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্, সধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এটিএম হামীম আশরাফ,পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের,শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,আলাদীপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোজাফ্ফর হোসেন সরকার, উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম,ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীবসহ বিভিন্ন রাজনৈাইতিক নেতৃবিন্দ,এলাকার সুধিজন ও উপজেলার সকল কর্মচারী কর্মকর্তাবৃন্দ। শেষে প্রথমিক ও গনশিক্ষা মন্ত্রী মেলার স্টল পরির্দশন।#

Print Friendly, PDF & Email

Comments are closed.