ভালো লেখনী দেশকে অনেকদুর এগিয়ে নিয়ে যেতে পারে- এমপি শেখ আফিল উদ্দিন

ইয়ানূর রহমান : সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন এমপি বলেছেন, ভালো লেখনী দেশকে অনেক উচুতে নিয়ে যেতে পারে। একজন লেখক তার লেখার মাধ্যমে সমাজ সংস্কার ও শিক্ষা বিকাশে গুরুত্বপুর্ণ অবদান রাখতে পারে। তিনি বলেন ব্যাক্তি উদ্যোগে বই প্রকাশ করা সহজসাধ্য কাজ নয়।এতে অর্থের প্রয়োজন আছে। আমি এ বই পড়েছি, লেখার মান খুবই ভালো। বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলের সভাপতিত্বে রবিবার সকালে বাগআঁচড়া আদ্বদীন অফিসের সামনে পিতাপুত্রের উদ্যোগে আয়োজিত বার্ষিক বই প্রকাশনা ও ভাষা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে এ কথা বলেন।

বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ্য ও যশোর বোর্ডের সাবেক কলেজ পরিদর্শক আবু নছর, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরাফাত হোসেন, কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন প্রমুখ।

পরে চালিতাবাড়ীয়া আরডি হাইস্কুলের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক রবিওল হোসেনের লেখা ও প্রকাশিত বই ” ঐতিহাসিক সাহিত্য কলাম ” এবং তার ছেলে নাভারণ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের ইংলিশ প্রভাসক রেজওয়ান কবীর সোহানের লেখা ” ইংলিশ এ্যাজে সেকেন্ড ল্যাংগুয়েজ ” বইয়ের মোড়ক উন্মোচন করেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

Print Friendly, PDF & Email

Comments are closed.