জেলা ও পুলিশ প্রশাসনের সংবাদ প্রকাশ করবে না নারায়ণগঞ্জের সাংবাদিকরা

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জে সাংবাদিকদের ওপর হামলাকারীদের আইনের আওতায় না আনা পর্যন্ত, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সব সংবাদ প্রকাশ থেকে বিরত থাকবেন সাংবাদিকরা।
রোববার জেলা প্রশাসক বরাবর দেয়া এক স্মারকলিপিতে একথা জানিয়েছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে)।
এসময়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও এনইউজের সভাপতি আবদুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টিসহ সাংবাদিক নেতৃরা উপস্থিত ছিলেন।
সাংবাদিক নেতৃরা বলেন, জেলা প্রশাসনের নীরব ভূমিকায় নারায়ণগঞ্জের পেশাদার সাংবাদিকরা ক্ষুব্ধ। এ ঘটনার পর নারায়ণগঞ্জের সাংবাদিকদের নিরাপত্তা অনিশ্চিত হয়ে পড়েছে।
স্মারকলিপিতে জানানো হয়, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন(বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিদ্ধান্ত অনুযায়ী সাংবাদিকদের ওপর হামলাকারীদের আইনের আওতায় না আনা পর্যন্ত, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সব সংবাদ প্রকাশ থেকে বিরত থাকবেন নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিকরা।
নারায়ণগঞ্জে হকার ইস্যুতে সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আমির হুসাইন স্মিথ, ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার মজিবুল হক পলাশ, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহাসহ ১২ জন সাংবাদিকদের ওপর হামলা করা হয়। ওই ঘটনায় সাংবাদিকদের হুমকি দেয়া হয়। এর প্রতিবাদে জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে স্মারকলিপি দিয়েছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন।#
সূত্র:- rtvonline.com/country/31883/জেলা-ও-পুলিশ-প্রশাসনের-সংবাদ-প্রকাশ-করবে-না-নারায়ণগঞ্জের-সাংবাদিকরা

Print Friendly, PDF & Email

Comments are closed.