রায়ের সার্টিফাইড কপি দিতে তালবাহানা হচ্ছে; অভিযোগ বিএনপির

অনলাইন রিপোর্টঃ দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জেল জীবন দীর্ঘায়িত করতেই জিয়া অরফানেজ ট্রাস্ট্র মামলার রায়ের সার্টিফাইড কপি দিতে তালবাহানা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা। নেতারা বলেন, ষড়যন্ত্র করে লাভ নেই,শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করা হবে। খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না বলে মন্তব্য করেন তারা। বেগম জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে অনশন কর্মসুচিতে এসব বলেন বিএনপি নেতারা।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে অনশন কর্মসূচি পালন করে বিএনপি। সকাল থেকেই রাজধানীর বিভিন্ন প্রান্ত হতে আসা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা যোগ দেয় অনশনে।

এ সময় বেগম জিয়ার মুক্তির দাবীতে প্রতিবাদী শ্লোগান দেয় তারা। অনশনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বিশ দলীয় জোটসহ বিভিন্ন রাজনৈতিকদল ও সামাজিক সংগঠনের নেতা ও বিশিষ্ট ব্যক্তিরা। এ সময় নেতারা অভিযোগ করেন, বেগম জিয়াকে নির্বাচনের বাইরে রাখতেই আদালতকে প্রভাবিত করে জেল দেয়া হয়েছে।

কারাগারে যাবার পর জেল কোড অনুযায়ী যারা বেগম জিয়াকে ডিভিশন দেয়নি তাদের বিরুদ্ধে মামলা করা উচিত বলে মন্তব্য করেন নেতারা।

অবিলম্বে বন্দি নেতাকর্মীদের মুক্তির দাবী জানান বিএনপি নেতারা । সকাল দশটা থেকে শুরু হওয়া অনশন চলার কথা ছিল বিকেল চারটা পর্যন্ত। পুলিশের অনুরোধে দুপুর একটায় অনশন শেষ করার ঘোষনা দেন বিএনপি নেতারা।#
সূত্রঃ- banglavision.tv/news-bv/politics/30496

Print Friendly, PDF & Email

Comments are closed.