রাজপথে আন্দোলন করার মত শক্তি বিএনপির নেই….শেখ হেলাল এমপি

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস : আগামী ৩মার্চ খুলনা সার্কিট হাউজে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে বাগেরহাট জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভায় বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, রাজপথে আন্দোলন করার মত শক্তি বিএনপির নেই। বিএনপি নেত্রী এতিমদের টাকা চুরি করে জেলে গেছেন। তাই বিএনপির নেতাকর্মীদের কথা বলার মুখ নেই। বৃহস্পতিবার বিকালে বাগেরহাট পৌরসভার অডিটরিয়ামে এ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিগত দিনের কথা ভুলে গেলে চলবে না। আপনারা ঐক্যবদ্ধ থাকেন। ওদেরকে আমরা কোন অবস্থায় রাজপথে নামতে দেবো না। আর যদি কোন আওয়ামী লীগ নেতা তাদের সাথে খাতির করেন তাদেরকেও ছাড়া হবে না। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের আগামী ৩মার্চ খুলনা সার্কিট হাউজের জনসভা সফল করার জন্য আহবান জানান।
পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট-২ আসনের এমপি আলহাজ¦ এ্যাড. মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট-৩ আসনের এমপি তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট-৪ আসনের এমপি আলহাজ¦ ডা. মোজাম্মেল হোসেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপী বড়াল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও শেখ হেলাল উদ্দিন এমপির একান্ত সচিব মো. ফিরোজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, কুচয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন, সাধারন সম্পাদক ওশান সরদার, জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, সাধারন সম্পাদক খান আবু বক্কর সিদ্দিক, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক দোলন মোল্লা, জেলা তাঁতীলীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র আলহাজ¦ বাকি তালুকদার, জেলা স্বেসেবকলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসেম শিপন, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনি মল্লিক, জেলা মহিলালীগ নেত্রী এ্যাড. শরিফা খানম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. পারভীন খানম, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর ফারুক তালুকদার, পিসি কলেজ ছাত্র সংসদের ভিপি ইয়াছির আরাফাত নোমানসহ বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় আগামী ৩মার্চের জনসভা সফল করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।#

Print Friendly, PDF & Email

Comments are closed.