আগামীতে নির্বাচন না হলে দেশে ভূতের সরকার আসবে — তথ্যমন্ত্রী ইনু

সজিব আলম,লালমনিরহাট প্রতিনিধিঃ
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভাগ্য এখন আদালত আর কারাগারে । আগামীতে নির্বাচন না হলে দেশে ভূতের সরকার আসবে। গণতন্ত্র পুড়ে যাবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা ডাকবাংলো মাঠে সমাজতান্ত্রিক দল জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা দুর্নীতির ঘাঁটি। রাজাকার আর জঙ্গিদের নেত্রী। বাংলাদেশের বিপদ এখনো কাটেনি। জাসদ একটি সংগ্রামী রাজনৈতিক দল, নীতির দল, মুক্তিযোদ্ধার দল উল্লেখ করে তিনি বলেন, নীতির কারণে আওয়ামী লীগের সাথে হাত মিলিয়েছি। চক্রান্ত এখনও আছে, তাই বাংলাদেশকে উদ্ধার করতে হবে।

তিস্তা চুক্তি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, তিস্তার পানি চুক্তি হোক বা না হোক তিস্তার পাগলামী বন্ধ করতে হবে। আমরা যা ভোগ করি- বিলুপ্ত ছিটমহলবাসীও তা ভোগ করবে।

তিনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে জঙ্গি দমনে কাজ করছেন। আর কিছু লোক ইঁদুরের মতো ব্যাংক লুট আর প্রশ্নফাঁস করছে। এটা হতে দেয়া যাবে না। তাই খড়কুটা ইঁদুরদের রেহাই দেয়া হবে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইমামুল ইসলাম, দিনাজপুর জাসদের সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নীলফামারী জাসদের সভাপতি আজিজুল ইসলাম, লালমনিরহাট জাসদের সাধারণ সম্পাদক মাহফুজ সাজু, হাতীবান্ধা জাসদ সম্পাদক বজলার রহমান বজু, হাতীবান্ধা জাসদ সভাপতি সাদেকুল ইসলাম প্রমুখ। #

Print Friendly, PDF & Email

Comments are closed.