ছাতকের সিংচাপইড়ে ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে জুনিয়র সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার বিকাল ৫টায় সিংচাপইড়স্থ সামাজিক সংগঠন একতা ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে গ্রামের মাদরাসা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খ্যাতিমান ক্রিকেটার মিজানুর রহমান সাইদ।
খেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রাইয়্যান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিংচাপইড় ইউপি প্যানেল চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, সাবেক খ্যাতিমান ফুটবলার ও মানবাধিকারকর্মী মো. শাহজাহান, সাংবাদিক হেলাল আহমদ, সংগঠক খালেদুল ইসলাম ও এমরান আহমদ প্রমূখ।
এসময় ছাত্রনেতা মো. জাকারিয়া, আকরামুল হক, মো. আল-আমিন, ছাব্বির আহমদ, মো. তোফাজ্জল হক, কাওছার আহমদ, পাবেল আহমদ, খেলা পরিচালনা কমিটির কোষাধক্ষ্য তোফাজ্জল হোসেন, সদস্য পারভেজ আহমদ, হাসান আহমদ, নাহিদ আহমদ, আখলুছ মিয়া, সুহেল আহমদ ও মখলিছ মিয়াসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। এরআগে টুর্নামেন্টের ফাইন্যাল ম্যাচে মামু-ভাগনা ক্রিকেট ক্লাব সৈদরগাঁওয়ের মূখোমূখি হয় বন্ধুমহল ক্রিকেট ক্লাব সিংচাপইড়। টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে কোনো উইকেট না হারিয়ে মামু-ভাগনা ক্রিকেট ক্লাব সংগ্রহ করে ১২৫ রান। ১২৬ রানের লক্ষ্যে খেলতে নেমে বন্ধুমহল ক্রিকেট ক্লাব নির্ধারিত ৬ ওভারে ১ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১১৪ রান। এতে মামু-ভাগনা ক্রিকেট ক্লাব ১১ রানের ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাহিত হয় মিনহাজুল ইসলাম ফাহিদ। অনুষ্ঠান শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। #

Print Friendly, PDF & Email

Comments are closed.