মধ্য আয়ে দেশ অর্জন করায় ফুলবাড়ীতে ছাত্রলীগের বর্ণাঢ্য আনন্দ র‌্যালী

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে উত্তরনের সফলতা অর্জন করায় এ উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ ফুলবাড়ী কলেজ শাখার উদ্যোগে গতকাল রবিার সকাল ১১টায় ফুলবাড়ী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তৌহিদুজ্জামান রাসেল এর নেতৃতে কলেজ চত্বর থেকে এই বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনোরায় কলেজ চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিত শীল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠুন রায় চৌধুরী, সাধারন সম্পাদক মেহেদী হাসান, যুগ্ন-সাধারন সম্পাদক গোলাম আজম, পৌর ছাত্রলীগের সভাপতি মুশফিকুর রহমান রিয়াদ, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, সরকারী কলেজ শাখার সভাপতি তৌহিদুজ্জামান রাসেল, সহ-সভাপতি নাসিম মাহমুদ, কলেজ শাখার সাধারন সম্পাদক রাজিউল ইসলাম রাজু, সাংগঠনিক সম্পাদক শংকর মজুমদারসহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।#

ফুলবাড়ীতে পিকাপ ভ্যানের ধাক্কায়, রিক্সাচালক আহত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরে পিকাপ ভ্যানের ধাক্কায় জিয়ারুল(৩৩) নামে এক রিক্সাচালক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, গতকাল রবিবার বেলা ১২টায় পৌর শহরের পুরাতন বিদুৎ অফিস মোড়ে রিক্সা নিয়ে কাঁটাবাড়ী বাজার সড়ক থেকে মেইন সড়কে যাবার পথে। ঢাকা মোড় অভিমুখ থেকে ছেড়ে আসা (দিনাজপুর ন-১১-০১০৩) নং একটি পিকাপ ভ্যান রিক্সাটি কে সজরে ধাক্কা দিলে জিয়ারুল(৩৩) নামে এক রিক্সাচালক সড়কে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনা স্থলেই সে ঙ্গ্যানহারিয়ে ফেলে। এতে ঐ রিক্সাচালক মারাত্বক ভাবে আহত হয়। এবং তার রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে ফুলবাড়ী থানা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান।

আহত ব্যাক্তি পৌর এলাকার উত্তর কৃঞপুর কাউছালি মোড় নামক এলাকার মৃত মহরম ইসলাম এর ছেলে জিয়ারুল ইসলাম (৩৩)। সে পেশায় একজন রিক্সাচালক। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ঘাতক পিকাপটিকে আটক করে রেখেছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক পিকাপটিকে স্থানীয় লোকজন আটক করে একটি গ্যারেজে রেখেছে, তারা বিষয়টি মিমাংসার ব্যাপারে কথা বলছেন।#

Print Friendly, PDF & Email

Comments are closed.