ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির কর্মী সমাবেশ

মো: জুনাইদ কবির,ঠাকুরগাঁও প্রতিনিধি :
বেগম খালাদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং অধিকার আদায়ের দাবীতে আন্দোলন কর্মসূচীকে বেগবান করার লক্ষ্যে কর্মী সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি।

রবিবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শহরের পৌরসভা কমিউনিটি সেন্টারে এ কর্মী সমাবেশ করা হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ, আবু হায়াত নুরনবী, জেলা মহিলা দলের সভাপতি ফুরাতুন্নাহার প্যারিস, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিন সহ জেলা ও উপজেলার অন্যান্ন নেত্রীবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বিএনপির আন্দোলনকে এ সরকার ভয় করবেই, তাই বিএনপির প্রতিটি কর্মসূচিকে তারা পুলিশ দিয়ে পন্ড করার চেষ্টা করে। আওয়ামী লীগের জনসভায় পুলিশ দিয়ে লোক আনা হয় আর বিএনপির কর্মসূচিতে পুলিশ দিয়ে লোক ঠেকায়। এগুলো করে পার পাওয়া যাবেনা।

এসময় তিনি প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁওয়ের জনসভায় বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে মিথ্যা অপবাদ প্রচারনা করায় প্রধানমন্ত্রীর সে বক্তব্যের তীব্র নিন্দা জানান ও অবিলম্বে বেগম জিয়ার মুক্তির জোর দাবী জানান।

Print Friendly, PDF & Email

Comments are closed.