ফেনীতে হাজী নজির আহম্মদ গ্রুপ ব্যাডমিন্টন লীগে রামপুর ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
ফেনীতে হাজী নজির আহম্মদ গ্রুপ ব্যাডমিন্টন লীগের সমাপনী ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (১২ এপ্রিল) রাতে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় রামপুর ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন ও এস, রহমান স্মৃতি সংসদ রানার্স আপ হয়।
শহরের সালাহ উদ্দিন মোড়স্থ মরহুম খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা।

ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও ব্যাডমিন্টন উপ-কমিটির আহবায়ক শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মনোজ কুমার রায়,ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম ও হাজী নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান হাজী মো. নুর উদ্দিন।
জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মাঝে হাজী নজির আহম্মদ গ্রুপের পরিচালক হাজী নুর আজম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আজম চৌধুরী, বাহার উদ্দিন বাহার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শামীম আক্তার, পপি আক্তার, প্রচার সম্পাদক রুমা মজুমদার, হোসনে আরা শাকিলাসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শেষে উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও পুরস্কার সামগ্রী তুলে দেন।
উল্লেখ্য; খেলায় ১৮টি দল অংশগ্রহণ করে। গত সোমবার এ ব্যাডমিন্টন লীগ শুরু হয়।#

Print Friendly, PDF & Email

Comments are closed.