আওয়ামীলীগ ও বিএনপিকে জনগণ চায় না, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় সৈয়দপুরে – সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ


জয়নাল আবেদীন হিরো, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অবস্থা ছিন্নভিন্ন, নির্বাচনে আসতে পারবে কিনা জানিনা। সরকারের যে অবস্থা ও সুনাম ক্ষুন্ন হয়েছে- তাতে জাতীয় পার্টিও ক্ষমতায় আসার সুযোগ সৃষ্টি হয়েছে। নির্বাচন যদি সুষ্ঠ হয়, জাতীয় পার্টি ক্ষমতায় আসতে পারবে।

গত শনিবার সকালে ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে তিনি বাঙ্গালীপুর নিজপাড়া স্থানীয় এমপি আলহাজ্ব শওকত চৌধুরীর বাসভবনে জাতীয় পার্টির কর্মী সভায় যোগদান করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি কোটা সংস্কারের ব্যাপারে বলেন, কোটা সংস্কারের আন্দোলন ছিল ছাত্রদের যৌক্তিক আন্দোলন। প্রধানমন্ত্রী তা উপলব্ধি করতে পেরে কোটা পদ্ধতি একেবারে বাতিল করেছেন। তবে কোটা পদ্ধতি একেবারে বাতিল করা ঠিক হবে না।

এ সময় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সংসদ সদস্য শওকত চৌধুরী উপস্থিত ছিলেন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ৪ দিনের সফরে নীলফামারীর বিভিন্ন উপজেলায় জাতীয় পার্টির কর্মীসভা ও জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দিবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।#

Comments are closed.

সর্বশেষঃ