গাইবান্ধায় বর্ষবরণ অনুষ্ঠান


আব্দুল মান্নান চৌধুরী গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধায় বর্ষবরণ উপলক্ষে গত শনিবার জেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিস্তারিত কর্মসূচী পালন করে। স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনঃরায় স্বাধীনতা প্রাঙ্গণে এসে শেষ হয়। বর্ষবরণ উৎসবে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শহিদুল হক, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান প্রমুখ।

এছাড়া শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমি, স্পন্দন শিল্পী গোষ্ঠী, জাতীয় কবিতা পরিষদ গাইবান্ধা, উদীচী শিল্পী গোষ্ঠী, পৌরসভাসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন শিশুদের চিত্রাংকন, রচনা, লোক সংগীত ও লোক নৃত্য প্রতিযোগিতার আয়োজন করে। বর্ষবরণ উপলক্ষে স্বাধীনতা প্রাঙ্গনে দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়।#

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনা

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধা-নাকাইহাট সড়কের নতুন বাজার এলাকায় শনিবার এক অটোরিক্সায় দুর্ঘটনায় এলিন (১৩) নিহত ও মেহেদী (১২) নামে অপর এক কিশোর গুরুতর আহত হয়েছে। নিহত এলিন গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের পগইল গ্রামের তাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পগইল গ্রাম থেকে বেশকিছু কিশোর নববর্ষ উপলক্ষে আনন্দ উৎসব করার লক্ষ্যে অটোরিক্সাযোগে বাড়ি থেকে বের হয়। নতুন বাজার এলাকায় অটোরিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে এলিন ও মেহেদী ছিটকে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় তাদেরকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়ার পথে এলিন মারা যায়।#

Print Friendly, PDF & Email

Comments are closed.