বাগেরহাটে ব্যবসায়ীকে উচ্ছেদ করতে আ লীগের সাইনবোর্ড

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:বাগেরহাটের মোড়েলগঞ্জে এক ব্যবসায়ীকে উচ্ছেদ করতে দোকানের সামনে আওয়ামী লীগ অফিসের সাইনবোর্ড লাগানোর অভিযোগ পাওয়া গেছে। তাও আবার এক আওয়ামী লীগ কর্মীর দোকানের সামনে। শুক্রবার ভোরে পুটিখালী ইউনিয়নের মঙ্গলের হাটে এ ঘটনা ঘটে। ফলে আ. লীগের নেতাকর্মীদের মধ্যে বিভক্তি ও উত্তেজনা দেখা দিয়েছে।

অভিযোগে জানা গেছে, আ.লীগ কর্মী নুর ইসলাম খান প্রায় ১০বছর ধরে মঙ্গলের হাটে দোকান তুলে ব্যবসা করে আসছেন। সম্প্রতি ওই দোকান সংলগ্ন জমি কেনা বেচা হওয়ায় বিরোধের সৃষ্টি হয় ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আবুল বাসারের সাথে। বাসার দোকান সরিয়ে নিতে বলেন নুর ইসলামকে। নুর ইসলাম এতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাতে তার দোকানে হামলা করে আবুল বাসার ও তার সহযোগীরা। তারা মালামাল তছনছ করে এবং নগদ ৬২ হাজার টাকাও হাতিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এরপরে ওই বাজারে থাকা আওয়ামীলীগ অফিসের সামনের সাইনবোর্ডটি তুলে নিয়ে পুতে দেওয়া হয় নুর ইসলামের দোকানের সামনে।

এ ঘটনায় আওয়ামী লীগ, যুবলীগ ও ৪ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। থানা পুলিশ শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানার ওসি মো. রাশেদুল আলম বলেন অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কে পুটিখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের বলেন, জমির মালিকের সাথে আলোচনা করে দলীয় কার্যালয় স্থানান্তরের সিদ্ধান্ত মতে সাইনবোর্ডটি সরিয়ে লাগানো হয়েছে। #

Print Friendly, PDF & Email

Comments are closed.