ফেনীতে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
ফেনী থেকে ঢাকা ও চট্রগ্রামের উদ্দেশ্যে মাদক পাচারকালে ১৮০০ বোতল ফেনসিডিল ও দুটি গাড়ীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, ফেনী জেলার সীমান্ত এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার এবং একটি হাইস মাইক্রো যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকা এবং চট্টগ্রাম অভিমুখে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে শনিবার র‌্যাবের দুইটি আভিযানিক দল উক্ত গাড়িগুলো সনাক্ত করে পিছু নিয়ে ঢাকা ও চট্টগ্রামের দিকে ধাওয়া করে। এই সময় র‌্যাব এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর বাস স্ট্যান্ড এর সামনে কুমিল্লা-ঢাকা মহাসড়কের উপর থেকে উক্ত প্রাইভেটকারটি আটকপূর্বক আসামী মোঃ সুমন মিয়া (২৮), পিতা- আব্দুর রব, সাং- ফাওই, থানা- চান্দিনা, জেলা- কুমিল্লা কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো মতে উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো-গ-২৩-৪৩৬২) তল্লাশী করে গাড়ির ভিতরে লুকানো অবস্থায় ১০০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। র‍্যাবের অপর আভিযানিক দলটি শনিবার দুপুরে চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠাছড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে অপর মাইক্রো বাসটি আটকপূর্বক আসামী মোঃ পারভেজ (৩০), পিতা- মৃত হিরণ মিয়া, সাং- ধর্মপুর, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লা কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো মতে উক্ত মাইক্রোটি (ঢাকা মেট্টো-চ-১৩-৭৬৬০) তল্লাশী করে গাড়ির ভিতরে লুকানো অবস্থায় ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাইক্রোটি জব্দ করা হয়।

উল্লেখ্য যে, আসামীরা উক্ত গাড়িগুলো ব্যবহার করে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক পাচার করে আসছে। উদ্ধারকৃত ১৮০০ বোতল ফেনসিডিলের আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা এবং গাড়ি দুটির আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা।

র‍্যাব -৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম পিপিএম বিপুল পরিমাণ ফেনসিডিল ও দুটি গাড়ীসহ দুইজন মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করেন। #

Print Friendly, PDF & Email

Comments are closed.