ফেনীতে ফেনসিডিলসহ সাতজন মাদক ব্যবসায়ী আটক,২টি মাইক্রোবাস জব্দ

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
ফেনীর ধর্মপুরে প্রায় ছয় শতাধিক বোতল ফেনসিডিলসহ সাতজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।এতে দুটি মাইক্রোবাসও জব্দ করা হয়।
 র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব -৭) সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব  জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনীর ধর্মপুর থেকে ০২টি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ ফেনসিডিল  নিয়ে ফেনী হতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে শুক্রবার (১১ মে) সকালে র‌্যাবের একটি আভিযানিক দল সদর থানাধীন ধর্মপুরে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় ০২টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাস থামিয়ে মোঃ সবুজ হাওলাদার (৩৬), পিতা-মোঃ জালাল হাওলাদার, গ্রাম-বালিপাড়া,পিরোজপুর,মোঃ আবুল কালাম (৩৯), পিতা- আনিসুল হক, জেলা- ভোলা, মোঃ সোহেল দেওয়ান (৩৫), পিতা- মোঃ ফারুক দেওয়ান, জেলা- বরিশাল, মোঃ উজ্জ্বল হোসেন (৩২), পিতা- মৃতঃ ইসহাক তালুকদার, জেলা- বরিশাল, মোঃ আরিফ হোসেন (৩২), পিতা- আব্দুল বারেক, জেলা- কুমিল্লা, মোঃ আক্তার হোসেন (৩৫), পিতা- ওলি উল্লাহ, জেলা- কুমিল্লা এবং  মোঃ দেলোয়ার হোসেন (৩৭), পিতা- রফিক খান, জেলা- চাঁদপুর দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে ০২টি মাইক্রোবাস তল্লাশী করে মাইক্রোবাস এর ভিতরে  লুকানো অবস্থায় ৬৮৮ বোতল ফেনসিডিল  উদ্ধারসহ উক্ত ০২টি মাইক্রোবাস জব্দ করা হয়।
র‍্যাব -৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (স্কোয়াড্রন লিডার) শাফায়াত জামিল ফাহিম পিপিএম ফেনসিডিলসহ সাতজন মাদক ব্যবসায়ী আটক ও দুটি মাইক্রোবাস জব্দের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ০৬ লক্ষ ৮৮ হাজার টাকা এবং জব্দকৃত ০২টি মাইক্রোবাস এর আনুমানিক মূল্য ৪৫ লক্ষ টাকা।
Print Friendly, PDF & Email

Comments are closed.