নবীজির মাকে কটুক্তিকারী সেই অরুপ সিকদার এখন পুলিশের খাঁচায় বন্দি

মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে ফেসবুকে নবীজির মাকে নিয়ে কটুক্তি করে স্ট্যাটাস দেওয়ার অপরাধে অরুপ সিকদার এখন পুলিশের খাঁচায় বন্দি। ১৬ই মে সকালে ঢাকা হাজারীবাগ থানা পুলিশের সহযোগিতায় ঝাউচর এলাকা থেকে রাজাপুর থানা পুলিশের এসআই রফিক ও এএসআই বাদল তাকে গ্রেপ্তার করে রাজাপুর থানায় নিয়ে আসেন। অরুপ সিকদার রাজাপুর উপজেলার রোলা গ্রামের অরুন সিকদারের ছেলে।

উল্লেখ্য গত এপ্রিল মাসের মধ্যে একাধিকবার নিজ ফেসবুক আইডি থেকে মুসলিমদের, নবীজি ও নবীজির মাকে নিয়ে কটুক্তি করে অরুপ সিকদার। এরপর থেকে বিচারের দাবিতে তীব্র নিন্দার ঝড় ওঠে ফেসবুক ইউজার (ব্যবহারকারী) মুসলিমসহ সকল মুসলমানদের মধ্যে। ফাঁসির দাবিতে এলাকাজুড়ে পোস্টারিংও করা হয়। এরপর ৬ মে ২০১৮ ইং তারিখ স্থানীয় ইউপি সদস্য আসলাম হোসেন লিটু বাদী হয়ে রাজাপুর থানায় অরুপের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ সংশোধন ২০১৩ এর ৫৭ ক্লোজ (১,২) ধারায় মামলা দায়ের করেন। ওই ঘটনার পর থেকে অরুপ সিকদার পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যাচ্ছিলনা।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন জানান, মামলার পর থেকেই আসামী অরুপকে আটকের অভিযান অব্যাহত থাকে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঢাকার একটি বাসা থেকে ১৬ মে আটক করে রাজাপুর থানায় নিয়ে আসা হয়। এরপর অরুপকে ঝালকাঠি আদালতে হাজির করে ৫দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। #

Print Friendly, PDF & Email

Comments are closed.