নওগাঁয় সংবাদের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কাজী কামাল হোসেন,নওগাঁঃ
নওগাঁয় র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে পালিত হয়েছে বাঙ্গালী জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িক ও আদর্শবাদী সাংবাদিকতার মুখপত্র দৈনিক সংবাদের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ।

নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েশ উদ্দীনের সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের সামনে র‍্যালী ও প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁর নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো. রাশেদুল হক এবং নওগাঁ জেল সুপার মো. শাহ আলম খান।

যমুনাটিভির স্টাফ করেসপনডেন্ট-নওগাঁ শফিক ছোটনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, সাবেক সভাপতি নবির উদ্দীন, সহসভাপতি শফিকুল ইসলাম খোকন, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিন আলী পিন্টু এবং স্বাগত বক্তব্য রাখেন সংবাদের নওগাঁ জেলা প্রতিনিধি কাজী কামাল হোসেন।

প্রধান অতিথি নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামান বলেন, দেশের সুপ্রাচীন ও ঐতিহ্যবাহী পত্রিকা দৈনিক সংবাদ এদেশে সৎ ও সাহসী সাংবাদিকতার দৃষ্টান্ত স্থাপন করার পাশাপাশি দেশের প্রগতিশীল, মুক্তবুদ্ধি চর্চা, বাঙ্গালি জাতীয়তাবাদ ও অসাম্প্রদায়িক আদর্শে অবিচল থেকে ৬৮ বছরে পদার্পণ করেছে।

বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো. রাশেদুল হক বলেন, সংবাদ এদেশের মানুষকে জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িকতা ও প্রগতির পথে চলতে অনুপ্রেরণা যুগিয়েছে। সংবাদ এখনো তার আদর্শিক লড়াই চালিয়ে যাচ্ছে এবং আমার বিশ্বাস পত্রিকাটি আগামীদিনে আরো সরব উপস্থিতি নিয়ে হাজির হবে।

নওগাঁ জেল সুপার মো. শাহ আলম ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নওগাঁ জেলা প্রতিনিধি কাজী কামাল হোসেনের মাধ্যমে সংবাদ পরিবারকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁ সদর মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম সামদানী, জেলা প্রেসক্লাবের সহসভাপতি সুলতানুল আলম মিলন, যুগ্মসম্পাদক ও বাংলাভিশন-মানব কন্ঠের জেলা প্রতিনিধি বেলায়েত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রতন, মাইটিভি ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি আবুবক্কর সিদ্দিক, এটিএন বাংলার নওগাঁ জেলা প্রতিনিধি রায়হান আলম, সমকাল ও একুশেটিভির জেলা প্রতিনিধি এম.আর ইসলাম রতন, জিটিভি ও খোলা কাগজের প্রতিনিধি আব্দুর রউফ পাভেল, চ্যানেল ২৪টিভির জেলা প্রতিনিধি হারুন অর-রশিদ চৌধূরী রানা, বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি সাজেদুর রহমান সাজু, বিজয়টিভি ও ভোরের পাতার প্রতিনিধি মোফাজ্জল হোসেন, নির্বাহী সদস্য জিএম মিঠুন, সাংবাদিক নাসিমুল হক বুলবুল, বাংলা নিউজের তৌহিদুল ইসলাম এবং সংবাদের রানীনগর প্রতিনিধি সাইদুজ্জামান সাগর প্রমুখ। #

Print Friendly, PDF & Email

Comments are closed.