সৈয়দপুর হাসপাতালে অর্ধ শতাধিক ডায়রিয়া রোগী ভর্তি

জয়নাল আবেদীন হিরো, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ডায়রিয়া রোগে আক্রান্ত হয়ে গত ৩ দিনে ৫২ রোগী ভর্তি হয়েছে। এদের মধ্যে নারী ও শিশু রয়েছে। হাসপাতালে ভর্তি ডায়রিয়া রোগে আক্রান্ত রোগীদের মধ্যে সৈয়দপুর পৌর এলাকার বাঁশবাড়ি ও বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর গ্রামের বেশি।

হাসপাতালে গিয়ে জানা যায়, শুক্রবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত ১১জন ডায়রিয়া আক্রান্ত রোগী ভর্তি হয়েছে। এদের মধ্যে ইমরান (৫), আয়না (৫) ও ইয়াসিন (৩) নামে ৩ শিশু রয়েছে। এদের মধ্যে ইমরান ও আয়নার বাড়ী সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এবং ইয়াসিনের বাড়ি নীলফামারী সদরের ছোট সংগলশী গ্রামে। অন্যান্য রোগীরা হলেন শ্বাষকান্দর গ্রামের শফিকুল (৪০), আঃ করিম (৪০) ও ওবায়দুল (৫৮), সোনাপুকুরের মোস্তাফিজার (৩৬) ও মুক্তা (২২) এবং বাঁশবাড়ির মিনারা (২০), সিমা (১৫) ও শবনম (২৭)।

এ ব্যাপারে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: হাবিবা আখতার বলেন, ইতিমধ্যে অনেক রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আর যারা ভর্তি রয়েছে তাদেরকে যথাসাধ্য চিকিৎসা দেয়া হচ্ছে। #

সৈয়দপুরে নকল স্বর্ণের মূর্তিসহ প্রতারক আটক

জয়নাল আবেদীন হিরো, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ শহরের বাঙ্গালীপুর নিজ পাড়া থেকে নকল স্বর্নের মূর্তিসহ এক প্রতারককে আটক করেছে। শনিবার সন্ধ্যায় ওই এলাকার দারুল উলুম মাদ্রাসা মোড়ের স্থানীয় লোকেরা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আটক ওই প্রতারক নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের মাঝাপাড়ার ফজলুল হকের পুত্র কারিমুল ইসলাম ওরফে কাইমুল (২৬)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাজাহান পাশা আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তার দেয়া ঠিকানায় অনুসন্ধান করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। তিনি আরো বলেন, মূর্তিটি হিন্দু সম্প্রদায়ের দেবীর মূর্তি। #

Print Friendly, PDF & Email

Comments are closed.