ফেনীতে ঈদের নতুন জামা পেলো পথশিশুরা


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
ফেনীতে হতদরিদ্র, অসহায়, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ , বিভিন্ন বিদ্যালয়ের গরীব ক্ষুদে শিক্ষার্থী, পথ শিশু ও সুবিধা বঞ্চিত দুইশত আশিজন শিশুর হাতে ঈদের নতুন জামা তুলে দিয়েছে প্রথম আলো ফেনী বন্ধুসভার সদস্যরা। নতুন জামা পেয়ে আনন্দিত শিশুরা। এভাবেই তাদের মুখে হাসি ফুটিয়েছে বন্ধুসভার বন্ধুরা।
‘এবারও হাসি ফোটাব হাজারো শিশুর মুখে’ এ শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (১৪ জুন) বিকেলে ফেনী শহরে সুবিধা বঞ্চিত ছিন্নমুল পথ শিশু ও গত বুধবার বিকেলে সোনাগাজী উপজেলার দক্ষিণ পূর্ব চর চান্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও বকুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে একটি করে ঈদের নতুন জামা বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করে প্রথম আলো ফেনী বন্ধুসভার সভাপতি অমিত মজুমদার।
এসময় উপস্থিত ছিলেন ফেনী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মোশারফ হোসেন মিলন,ফেনী বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ হারুন উর রশিদ, ফেনী বন্ধুসভার উপদেষ্ঠা শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন, মরহুম মাহবুব উল হক পেয়ারা ফাউন্ডেশনের পরিচালক ইমন উল হক, ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি তানভীর আলাদিন, কাজী ইকবাল আহমেদ পরাণ, জহিরুল ইসলাম,সাবেক সহ-সভাপতি শেখ আশিকুন্নবী সজীব, সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম, মোনায়েম হোসেন নোবেল,সাগর দাস,শাকিল নূর,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেহানা ইয়াছমিন,নারী বিষয়ক সম্পাদক সাবরিনা তাবাসসুম শ্রাবন্তী,সুমী,নাহিদ,তাহমিদ প্রমুখ।
ঈদুল ফিতর উপলক্ষে প্রথম আলো ফেনী বন্ধুসভার পক্ষ থেকে তিন ধাপে ফেনী শহর, সোনাগাজী ও বকুলতলা এলাকায় দুইশত আশিজন সুবিধা বঞ্চিত, ছিন্নমুল পথশিশুদের হাতে ঈদের একটি করে নতুন জামা তুলে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Comments are closed.