রাণীনগরে স্বামী-স্ত্রীসহ ৫ জনের আত্মহত্যার চেষ্টা ॥ দু’জনের মৃত্যু


কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে গত দু’দিনে স্বামী-স্ত্রীসহ ৫ জন বিষপানে আতœহত্যার চেষ্টা করেছে । এতে ফুর্তন বিবি (৪৫) ও হাজেরা বেওয়া (৭২) নামের দু’মহিলার মৃতু হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানাপুলিশ সুত্রে জানাগেছে,উপজেলার জয়শার গ্রামের মৃত হেকমত আলীর স্ত্রী হাজেরা বেওয়া (৭২) পারিবারিক কলহের দ্বন্দ্বে বুধবার বিকেলে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। এছাড়া উপজেলার করজগ্রাম বালিয়া পাড়া গ্রামের হাসেম আলী (৬৫) পারিবারিক কলহের জ্বের ধরে গতকাল বৃহস্পতিবার সকালে গ্যাসের ট্যাবলেট খেয়ে আতœহত্যার চেষ্টা করে। এসময় স্ত্রী ফুর্তন বিবি দেখতে পেয়ে স্বামীর হাত থেকে ট্যাবলেট কেড়ে নিয়ে খেয়ে ফেলে । এসময় স্থানীয় লোকজন তাকে নওগাঁ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায় ।

অপর দিকে বুধবার বিকেলে একই দিনে উপজেলার এনায়েতপুর গ্রামের জনৈক ব্যাক্তির যুবতি কন্যা (১৯) ও কালীগ্রামের জনৈক ব্যাক্তির কিশোরী কন্যা (১৪) বিষ পান করে আতœহত্যার চেষ্টা করে। তাদের ওই দিনই রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল মালেক জানান,জয়সার গ্রামের হাজেরা বিবি আতœহত্যার ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আর কোন অভিযোগ পাওয়া যায়নি।#

Print Friendly, PDF & Email

Comments are closed.