কেন্দ্রীয় ব্যাংকের ভল্ট অনিরাপদ হলে জাতির নিরাপত্তা কে দেবে ? – মুসলিম লীগ

প্রেস বিজ্ঞপ্তিঃ-
আজ বেলা ১১.০০টায় বাংলাদেশ মুসলিম লীগ দলের স্ট্যান্ডিং কমিটির সদস্য, খুলনা মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব শহীদুল্লাহ খালাশীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দলীয় প্রধান কার্যালয় ১১৬/২ বক্স কালভার্ট রোড নয়াপল্টনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন, দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের। তিনি বলেন, দেশের সবচাইতে নিরাপদ স্থান হিসাবে বিবেচিত কেন্দ্রীয় ব্যাংকের ভল্টে রক্ষিত সম্পদ যদি অনিরাপদ হয় তাহলে গোটা জাতির নিরাপত্তা কোথায়? সংগত কারণেই তারা নিরাপত্তাহীনতায় ভুগছে। অবিলম্বে উচ্চ ক্ষমতা সম্পন্ন তদন্তের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকে রক্ষিত ভল্টের সোনা নিয়ে তুঘলকি কান্ড সম্পর্কে বিভ্রান্তির অবসান করার জন্য জনাব কাজী খায়ের সরকারের নিকট জোর দাবী জানান।

তিনি আরও বলেন খুলনা রাজনীতির সুপরিচিত মুখ জনাব শহীদুল্লাহ খালাশী অনায়াসেই আদর্শ বদলে ক্ষমতার ছত্রছায়ায় থেকে হালুয়া-রুটির ভাগে সামিল হতে পারতেন, তিনি তা করেননি। দেশ বিভাগের সময় বৃহত্তর খুলনা এই ভূখন্ডে অন্তর্ভূক্তির মহানায়ক খান-এ সবুরের বিশ্বস্ত সহকর্মী জনাব শহীদুল্লাহ রাজনৈতিক জীবনের শুরু থেকে শেষ দিন পর্যন্ত মুসলিম জাতিসত্তা আদর্শের একজন অকুতোভয় সৈনিক ছিলেন। রাজনীতির মাঠে এই অতি সাধারণ, নির্মোহ রাজনীতিবিদের অবদান বাংলাদেশী মুসলিম জাতীয়তাবাদ আদর্শে বিশ্বাসী সকল মানুষ শ্রদ্ধার সাথে ¯^রণ করবে।

আলোচনায় আরও অংশগ্রহণ করেন দলের স্ট্যান্ডিং কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কোষাধ্য¶ শহুদুল হক ভ‚ঁইয়া, প্রচার সম্পাদক শেখ এ সবুর, দফতর সম্পাদক খোন্দকার জিল্লুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাজী এ.এ কাফী, কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম, খাইরুল আলম, আনিসুজ্জামান সিদ্দীকি মানিক প্রমুখ। #
সংবাদ প্রেরক, প্রচার সম্পাদক,বাংলাদেশ মুসলিম লীগ।

Print Friendly, PDF & Email

Comments are closed.