ঠাকুরগাঁয়ে প্রয়াত দুই সাংবাদিকের মৃত্যু বার্ষিকী উপলেক্ষে স্মরণ সভা

জুনাইদ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাবেক সাংবাদিক ও ক্রীড়া ব্যক্তিত্ব আনিসুল হক বাবু ও ৯০ দশকের তুখোড় ছাত্রনেতা চ্যানেল ২৪ এর সাংবাদিক মামুনুর রশিদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে ২৮ জুলাই শনিবার বাদ আসর প্রেস ক্লাব আনিসুল হক মিলনায়তনে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে আনিসুল হক বাবুর বড় ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল হোসেন খোকন সহ দুই পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সকল সদস্য এবং জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবর্গ। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি আবু তোরাব মানিক এবং দৈনিক লোকায়ন এর সম্পাদক ও প্রকাশক সাকের উল্লাহ সহ স্থানীয় সুধী বৃন্দ।

এ সময় প্রায়ত সাংবাদিক বাবু ও মামুনের সৃতি চারণ করে বক্তব্য রাখেন সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন ও লেখক, সাহিত্যিক ও কলামিস্ট আজমত রানা সহ প্রমুখ। এ ছাড়াও উপস্থিত সকলে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দুই পরিবারের প্রতি সমবেদনা জানান।

স্মরণ সভাটি সঞ্চালন করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু ও কার্যনির্বাহী সদস্য ফজলে ইমাম বুলবুল। মোনাজাত পরিচালনা করেন কালীবাড়ি শাহী মসজিদের ইমাম মাওলানা ওসমান গনি জ্বিহাদী।

উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় প্রয়াত সাংবাদিক আনিসুল হক বাবুর ৭ম মৃত্যু বার্ষিকী এবং মামুনুর রশিদের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হল। #

Print Friendly, PDF & Email

Comments are closed.