বাগেরহাটে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকি ও জাতীয় শোক দিবসে ৭ দিনের কর্মসুচি

বাগেরহাট অফিস:
বাগেরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ৭ দিনের কর্মসুচি গ্রহন করা হয়েছে। রবিবার জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় দিবসটি পালনে সরকারী ভাবে এই কর্মসুচি গ্রহন করা হয়।
বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ^াসের সভাপতিত্বে আলোচনা সভায় অংশ নেন, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, জেলা আইনজীবী সমিতির সভাপতি ড. আজাদ ফিরোজ টিপুসহ রাজনৈতিক প্রতিনিধি, সকল সরকারী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও বাগেরহাটে জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পন, র‌্যালী, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, জেলা তথ্য অফিসের উদ্যোগে আগামী ১০ থেকে ১৫ আগষ্ট পর্যন্ত জেলার জনবহুল প্রত্যান্ত এলাকায় বঙ্গবন্ধুর জীবনীর উপর চলচিত্র প্রদর্শন করা ও শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে সরকারী ভাবে দিবসটি পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়। #

Print Friendly, PDF & Email

Comments are closed.