আওয়ামী লীগের নৌকাকে বিজয়ী করতে হবে – রমেশ চন্দ্র সেন

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে ঠাকুরগাঁওয়ে অনেক উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। এতসব উন্নয়ন ঠাকুরগাঁওয়ের মানুষ কখনো ভাবতেও পারেনি। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, গত ২৯ মার্চ ঠাকুরগাঁওয়ের বড়মাঠের আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ভাষণ দিয়েছিলেন। সেখানে তিনি ঠাকুরগাঁওয়ের উন্নয়নে কৃষিভিত্তিক ইপিজেড, পাবলিক বিশ্ববিদ্যালয়, আইটি পার্ক সহ অনেক উন্নয়নের কাজ করবেন বলে ঘোষণা দিয়েছিলেন। তারই ধারাবাকিতায় ইতোমধ্যে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে সেসব উন্নয়ন কাজ শুরু করার জন্য পত্র ঠাকুরগাঁও জেলা প্রশাসককে পাঠানো হয়েছে।

রমেশ সেন বলেন, উন্নয়নের জন্য জেলা প্রশাসক জমি অধিগ্রহণের কাজ শুরু করে দিয়েছেন। খুব শীঘ্রই ঠাকুরগাঁওয়ের চেহেরায় পাল্টে যাবে। আজ আমরা যেই ঠাকুরগাঁওকে দেখছি কিছুদিন পর আমরা আর এ ঠাকুরগাঁওকে দেখতে পাব না; আমরা একটি উন্নত ঠাকুরগাঁওকে দেখতে পাব।

আওয়ামী লীগ সরকার মানুষ ও দেশের ভাগ্যের উন্নয়নে কাজ করছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলামের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, আখানগর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম, আখানগর ইউনিয়নের সাধারণ সম্পাদক রোকসেদুল হাসান স্বপন, রুহিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাশারুল ইসলাম সোহেল প্রমুখ। #

Print Friendly, PDF & Email

Comments are closed.