বিএনপি দেশ-বিদেশে নির্বাচন বানচালের চেষ্টা করছে —- সৈয়দপুরে ওবায়দুল কাদের


জয়নাল আবেদীন হিরো, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
বিএনপি দেশ-বিদেশে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আমাদের কাছে খবর আছে বিএনপি দেশে বিদেশে ষড়যন্ত্র করছে, তাদের দোষরদের নিয়ে তারা ছক তৈরি করছে নির্বাচন বানচাল করার জন্য। ১০ মিনিটের জন্য বিএনপি আন্দোলন করতে পারে নাই। আন্দোলনের নামে দলীয় অফিসে বসে প্রেস বিফ্রিং করে। পুলিশের কাছে মোবাইল করে খবর নেয় দলীয় অফিসে পুলিশ অভিযান চালাবে সে ভয়ে বিএনপি আতংকিত। বর্তমান সরকারের আমলে জনগণের মধ্যে কোন অস্থিরতা নেই। দেশের মানুষ সুখে শান্তিতে আছে, কোন অভাব নেই।

উত্তরবঙ্গের ট্রেন যাত্রা শেষে সৈয়দপুরে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে রবিবার (৯ অক্টোবর) সকালে সাংবাদিকদের মাঝে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তার সঙ্গে ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।

তিনি বলেন, বাংলাদেশে নির্বাচন সিডিউল মোতাবেক অনুষ্ঠিত হবে। অক্টোবর মাসে পদ্মা সেতু চালু করার সম্ভাবনা রয়েছে। রেল ও রোড সংযোগ করা হবে অক্টোবর মাসে। আমাদের প্রতিপক্ষ বিএনপি কিছু অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করতে পারে।

তিনি আরো বলেন, ছাত্র ছাত্রীদের গুজবে কান ভারী করে আন্দোলনে নামানো হয়েছে। আওয়ামীলীগ যেমন সুশৃঙ্খল ভাবে সমাবেশ করে, বিএনপি’র যদি এরকম সমাবেশ করতো তাহলে বিশৃঙ্খলা হতো। নির্বাচন সামনে আমরা পার্টির মধ্যে কিছু কিছু এলাকায় অন্তঃকলহ রয়েছে। তা সমাধানের চেষ্টা করা হচ্ছে।

ট্রেনে যাত্রীদের দূর্ভোগের ব্যাপারে তিনি বলেন, আওয়ামীলীগের এই ট্রেন যাত্রাকে স্বাগত জানিয়েছে যাত্রীরা। তারা এটাকে দূর্ভোগ হিসেবে দেখেননি। রাত ১১ টা পর্যন্ত রেল স্টেশনে হাজার হাজার মানুষ এই কর্মসূচিতে অংশগ্রহন করেছে। এর আগে শনিবার রাত ৯টায় সৈয়দপুর রেল ষ্টেশন চত্ত্বরে এক পথসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ মন্ডল।

পথসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, এবিএম মোজাম্মেল হক এমপি, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান আহমেদ কামাল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য আমেনা কোহিনুর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার, স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যান বিষয়ক নাফিউল করিম নাফা প্রমূখ। #

Print Friendly, PDF & Email

Comments are closed.