ফেনী সদর আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারণা


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :
ফেনী-২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জিনিয়ার খোন্দকার নজরুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছে। শহরের তাকিয়া সড়কের পাগলা মিয়া (রঃ) মাজার শরীফ জেয়ারতের মধ্য দিয়ে সোমবার (১৫ অক্টোবর) নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এ সময় তিনি দেশের শান্তি ও পরিবর্তনের জন্য সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গল প্রতিকে ভোট দেয়ার আহবান জানান। তিনি বলেন, এরশাদের স্বপ্ন ছিল দেশ ও জনগণের কল্যাণ সাধন করে উন্নয়নের বাংলাদেশ গড়ার এবং দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি। তাই শান্তি ও উন্নয়নের স্বার্থে লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।তিনি দলীয় নেতা কর্মীদের নিয়ে শহরের বড় বাজারের তাকিয়া রোড, ইসলামপুর রোড, খাজা আহম্মদ সড়ক, খদ্দর পট্রি, কমলা পট্রি ও ট্রাংক রোডসহ বিভিন্ন সড়কে লাঙ্গল প্রতীকের প্রচার পত্র বিলি করেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সিনিয়র নেতা কুতুব উদ্দিন হায়দার, ফেনী সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আজিজুল রসুল মিলন, ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলমগীর কবীর, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রেজাউল গণি পলাশ, সাধারণ সম্পাদক আবুল মনছুর নয়ন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুর নবী খোন্দকার, সদর উপজেলা যুব সংহতির আহবায়ক ওমর ফারুক খোকন, জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদীন, মুক্তার হোসেনসহ বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী। #

Print Friendly, PDF & Email

Comments are closed.