ফুলবাড়ীতে নতুন ভোটাদের মাঝে জাতীয় পত্র বিতরণ


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ২০১২ সাল হতে পরবর্তী সময়ে অন্তর্ভূক্ত হওয়া হালনাগাদ নতুন ভোটাদের মাঝে জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হয়েছে।

সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী পৌরসভায় নতুন ভোটাদের মাঝে জাতীয় পরিচয় পত্র বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পৌর মেয়র মোঃ মুরতুজা সরকার মানিক। এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাচন অফিসার(অতিরিক্ত দায়িত্ব) মোঃ লুৎফর রহমান, ভারপ্রাপ্ত সচিব পৌর প্রকৌশলী মোঃ লুৎফুল হুদা চৌধুরী লিমন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার ২নং প্যানেল মেয়র আবু ফরহাদ বাবু, কাউন্সিলর হারান দত্ত, কাউন্সিলর ময়েজ উদ্দিন, কাউন্সিলর আব্দুল মজিদ, কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ প্রমুখ।

পৌর মেয়র মুরতুজা সরকার মানিক বলেন চুক্তিকৃত প্রতিষ্ঠান যথাসময়ে স্মার্টকার্ড প্রত্তুত করতে ব্যর্থ হওয়ায় এবং যেহেতু সামনে নির্বাচন সেই কারনে স্মার্টকার্ড এর পরিবর্তে লেমোনেটিং জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হচ্ছে।

এদিকে ফুলবাড়ী উপজেলা নির্বাচন অফিসার(অতিরিক্ত দায়িত্ব) মোঃ লুৎফর রহমান উপস্থিত সাংবাদিকদের জানান, ২০১২ সাল পরবর্তী ভোটার তালিকায় অন্তর্ভূক্ত হওয়া হালনাগাদ ফুলবাড়ী পৌরসভায় ৩ হাজার ৫শত ১৬টি সহ অত্র উপজেলায় মোট ১৭ হাজার ৪শত ২ টি জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে। যা পৌরসভা থেকে শুরু করা হলো এবং সিডিউল মোতাবেক পরবর্তীতে বিভিন্ন ইউনিয়নে তা বিতরণ করা হবে। #

Print Friendly, PDF & Email

Comments are closed.