নৌকায় ভোট চাইলেন আ.লীগ নেতা টুলু


জুনাইদ কবির ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা নিয়ে ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু নির্বাচনী এলাকায় গণসংযোগ ও মত বিনিময় সভা করেছেন।

বুধবার বিকেলে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের মহিষমারি গ্রাম, শিমুলতলী বাজার, ভানোর ইউনিয়নের হলদিবাড়ি হাট, চাড়োল ইউনিয়নের লাহিড়ী হাট, চৌরঙ্গী বাজার, ভোটপাড়া ও মলানিপাড়া কালিমন্দির সহ বিভিন্ন অঞ্চলে মানুষের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

এসময় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বর্তমান আ.লীগ সরকারের উন্নয়নের প্রচারপত্র বিতরণ করেন।

ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসুর সাবেক সদস্য। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে তিনি এবার এ আসনে মনোনয়ন চাইবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ঠাকুরগাঁও-২ আসনের প্রত্যেকটি গ্রামে গ্রামে গিয়ে ব্যাপকভাবে গণসংযোগ করেছেন। ভোটারদের কাছে গিয়ে তিনি কুশল বিনিময় করে দোয়া ও আর্শিবাদ চাইছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানাচ্ছেন। পাশপাশি হোটেল-রেষ্টুরেন্ট, চায়ের দোকানসহ বিভিন্ন স্থানে করেছেন গণসংযোগ। এ নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে।

দুওসুও ইউনিয়নের মহিষমারি গ্রামে এক সমাবেশে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। আজ নিজস্ব অর্থায়নের মাধ্যমে পদ্মাসেতু নির্মাণের যুগান্তকারী পদক্ষেপ, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা প্রদানসহ বিদ্যুতের রেকর্ড পরিমান উৎপাদন, অর্থনৈতিক প্রবৃদ্ধি বৃদ্ধি, শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন সাধিত করেছে।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তৃণমূল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য কাজ করার আহবান জানান।

তিনি বলেন, উন্নয়ন প্রচারপত্রে তিনি দেশরতœ শেখ হাসিনা সরকারের উন্নয়নের ১০ বছরের সাফল্য তুলে ধরেন। এছাড়াও দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান।

অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের কাছ থেকে ঠাকুরগাঁও-২ আসনে আমি মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি এ আসনে নির্বাচন করার জন্য আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি শতভাগ বিজয়ী হবো বলে আশা করি।

গণসংযোগে আওয়ামী লীগ সহ সহযোগি সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। #

Print Friendly, PDF & Email

Comments are closed.