গাইবান্ধায় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

গাইবান্ধা প্রতিনিধি:  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯ বিভাগীয় পর্যায়ের খেলা শনিবার স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে উদ্বোধন করা হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার ও ক্রিকেট উপ-পরিষদের সভাপতি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া।
প্রতিযোগিতার উদ্বোধন পূর্ব আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. তোফায়েল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, রংপুর বিভাগীয় আম্পায়ার ও স্কোরাস এসোসিয়েশনের সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, আব্দুল লতিফ হক্কানী, আনোয়ারুল কবির ফুল, রকিবুল হাসান রিটন, ওয়াহিদ মুরাদ লিমন, শামছুল হক মাসুদ, সিরাজুল ইসলাম, অমিতাভ চক্রবর্ত্তী রিন্টু প্রমুখ।
প্রতিযোগিতায় আটটি দল গাইবান্ধা ও নাটোর জেলার দুটি ভেন্যুতে অংশ গ্রহণ করবে। শনিবার গাইবান্ধা জেলা দল ও কুড়িগ্রাম জেলা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশ নেয়া দলগুলো হচ্ছে ঠাকুরগাঁও, পঞ্চগড়, গাইবান্ধা, কুড়িগ্রাম, দিনাজপুর, নীলফামারী, রংপুর ও লালমনিরহাট জেলা দল।

Comments are closed.

সর্বশেষঃ