মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপির শিল্পী বেগম নির্বাচন থেকে সরে দাঁড়ালেন

গাইবান্ধা: নির্বাচন কমিশনের প্রতি জনগণের আস্থাহীনতা ও নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন গাইবান্ধা জেলা বিএনপির সদস্য শিল্পী বেগম। সোমবার গাইবান্ধা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এক লিখিত বিবৃতিতে সদর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি উলে¬খ করেন, বিগত ২০১৪ সালের নির্বাচনে শিল্পী বেগম কলস প্রতীক নিয়ে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং সম্মানজনক ভোট নিয়ে বিজয়ী প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন। এবারও তিনি নির্বাচনে অংশ নেয়ার জন্য ব্যাপক প্রচারণা শুরু করেন। কিন্তু প্রতি ১০ জন ভোটারের মধ্যে ৭ জন ভোটারই তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পরামর্শ দেন। তদুপরি বিএনপিসহ বিরোধী দলগুলো উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করায় তিনি এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তবে তিনি অতীতের ন্যায় আগামীতেও জনগণের পাশে থাকবেন বলে উলে¬খ করেন।

সংবাদ সম্মেলনে এলাকাবাসির মধ্যে উপস্থিত ছিলেন জামিরুল ইসলাম খন্দকার, নজরুল ইসলাম মন্ডল, সিরাজুল ইসলাম, মো. আসিফ খন্দকার, মো. ফরিদুল ইসলাম, মো. মিলন মিয়া, মো. ময়নুল ইসলাম, এস.এ মাজেদ, বিপুল চন্দ্র রায়, মো. আলমগীর কবির, মো. রাসেল আহমেদ, মো. রোমান সরকার প্রমুখ।