ছাতকে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ ও মতবিনিময়

ছাতক প্রতিনিধিঃ ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আতাউল হক সানি উপজেলার উত্তর খুরমা, ছৈলা-আফজালাবাদ ও দোলারবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ, প্রচারপত্র বিলি ও মতবিনিময় করেছেন। শনিবার দিনব্যাপী ধারন বাজার, জলালপুর পয়েন্ট, পালপুর পয়েন্ট, দোলারবাজার, মঈনপুর বাজারসহ পাশ্ববর্তী বিভিন্ন এলাকায় নির্বাচনী গনসংযোগ, প্রচারপত্র বিলি ও মতবিনিময়কালে তিনি তার নির্বাচনী প্রতিক বই মার্কায় ভোট প্রার্থনা করেন।
এসময় উপজেলা আওয়ামী লীগ নেতা ভলা মিয়া, আবদুল সাত্তার, সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল করিম রেজা, উপজেলা যুবলীগ নেতা শানুর মিয়া, ছালিক আহমদ, গেদা মিয়া, জয়নাল আবেদিন, বুরহান উদ্দিন, জয়নাল মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা তালহা রহমান, সাজ্জাদ নুর, শাহজাহান আহমদ নয়ন, সালমান আহমদ, এনামুল হক, মারুফ আহমদ, বদরুল আহমদ, জালাল আহমদ প্রমূখ সাথে ছিলেন।
এদিকে, শনিবার দিনব্যাপী উপজেলার দোলারবাজার, দক্ষিণ খুরমা ও সিংচাপইড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল রায়। দিনব্যাপী দোলারবাজার ইউনিয়নের কুর্শি, সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজার, দক্ষিণ খুরমা ইউনিয়নের মায়েরকুল বাজারসহ পাশ্ববর্তী বিভিন্ন এলাকায় গনসংযোগ ও মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল রায় তার নির্বাচনী প্রতিক মাইক মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মুহিবুর রহমান তালুকদার টুনুসহ এলাকার গণ্যমান্য লোকজন সাথে ছিলেন।