রাজাপুরে ২ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়ন সংগ্রহ

সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠির রাজাপুরে ২ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়ন পত্র সংগ্রহ। প্রার্থীরা রাজাপুর উপজেলা ও ঝালকাঠি জেলা নির্বাচন অফিস থেকে এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন। আওয়ামীলীগ এর দলীয় প্রার্থী হিসাবে দ্বিতীয় বারের মতো মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, আর এদিকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামীলীগ’র সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসেন শহীদ জিলানী (মিলন মাহমুদ বাচ্চু)।

ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মোট ৮জন। এর মধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল’র উপজেলা সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাকারিয়া (সুমন), উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ ফকরুল ইসলাম খান, উপজেলা আ.লীগের সহ. সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান মৃধা, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জিয়া হায়দার খান (লিটন), জেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম (জাহিদ) উপজেলা ছাত্রলীগের সাবেক আহব্বায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ (সুমন সিকদার), উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আহসান হাবিব (রুবেল), ও উপজেলা ছাত্রলীগ’র সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল হাসান (বাপ্পি মৃধা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৪জন। তারা হলেন উপজেলা মহিলালীগের সভানেত্রী ও উপজেলা পরিষদ বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী নাজমিন হোসাইন আখি, নাজমা আক্তার লিপি ও নাসরিন আক্তার।