গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ

গোপালগঞ্জ :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় খান সাহেব শেখ মোশাররক হোসেন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ হয়েছে। সোমবার দুপুরে প্রতিষ্ঠানটির হল রুমে পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবদুল্লাহ আল বাকী।
খান সাহেব শেখ মোশাররক হোসেন স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সহসভাপতি শেখ বোরহান উদ্দিনের সভাপতিত্বে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার নাকিব হোসেন তরফদার, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহজালাল, স্কুল শাখার প্রধান শিক্ষক আকরামুজ্জান প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, সুন্দর আগামী গড়ার জন্য সুশিক্ষার কোনো বিকল্প নেই। তাই সকল শিক্ষার্থীকে লেখাপড়ার প্রতি মনোযোগী হতে হবে। পাশাপাশি খেলাধুলা ও সুস্থ ধারার বিনোদনের মাধ্যমে নিজেদের গড়ে তুলতে হবে। সব শিক্ষার্থীকে মাদকদ্রব্য থেকে দূরে থাকতে হবে।
বক্তব্য শেষে ৭৫এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খান সাহেব শেখ মোশাররক হোসেন স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি শেখ কবির হোসেনের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।