ইফতার মাহফিল পূর্ব আলোচনায় নেতৃবৃন্দ দেশের মেরুদ- কৃষকদের পথে বসিয়ে দেয়া হচ্ছে -মুসলিম লীগ

প্রস বিজ্ঞপ্তিঃ- মুসলিম লীগ মহাসচিব কাজী আবুল খায়ের বলেন, উদ্দেশ্যমূলক ভাবে দেশের মেরুদ- কৃষকদের পথে বসিয়ে দেয়া হচ্ছে। উৎপাদিত ফসলের উপযুক্ত মূল্য না পেয়ে যদি ভবিষ্যতে কৃষক চাষাবাদে অনাগ্রহী হয়ে উঠে গোটা জাতিকে এর জন্য চরম মূল্য দিতে হবে। তিনি আরও বলেন জাতিসত্তা ছাড়া একটি জাতি টিকে থাকতে পারে না। বাংলাদেশের জাতিসত্তার নিশ্চিন্ন করে দিতে ইঙ্গ মার্কিন- বাক্ষ্রান্যবাদী শক্তি ও এদেশীয় একটি চক্র ভয়াবহ চক্রান্ত করে যাচ্ছে। জাতিসত্তা ধরে রাখতে সকল রাজনৈতিক এবং দেশপ্রেমিক ইসলামী নেতৃবৃন্দকে নিরলসভাবে কাজ করে যেতে হবে। আজ (২৯ মে ২০১৯) রাজধানীর পল্টনস্থ ফেনী সমিতি মিলনায়তনে, রাজনীতিবিদ ও বিশিষ্ঠ নাগরিকদের সন্মানে বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত ইফতার মাহফিলে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ আরও বলেন, দেশের বৃহত্তর জণগোষ্ঠী কৃষকের একমাত্র অবলম্বন ধানের নায্য মূল্য কৌশলে ছিনিয়ে নিয়ে তাদেরকে ক্ষেতের ধান ক্ষেতেই আগুন দিয়ে পুড়িয়ে ফেলার পরিবেশ তৈরি করে দেয়া হয়েছে। এ অবস্থা আশি ভাগ কৃষকের দেশে ঈদের সব আনন্দকে ম্লান করে দেবে। ন্যক্কারজনক এ কলংকের দায়ভার দায়িত্বসীনরা কোনভাবেই এড়াতে পারেন না। ঘরমুখো ঈদ যাত্রায় জ্যাম ও ভাঙ্গা রাস্তার কারণে দূর্বিসহ বিড়ম্বনা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করলেও দায়িত্বসীনদের পুরনো ভাঙ্গা রেকর্ড আর শুনতে আগ্রহী নয় দেশের অতীষ্ঠ জনগন। সব শেষে জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণে আল্লাহর রহমত কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, নেজামী ইসলাম পার্টিও চেয়ারম্যান আবদুল লতিফ নেজামী, ডেমেক্রেটিক লীগের সেক্রেটারী সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, এনপিপি মহাসচিব মুস্তাফিজুর রহমান মোস্তফা, বিএনপির কেন্দ্রীয় নেতা এড. আবেদ রাজা, সলিমুল্লাহ একাডেমীর সভাপতি সৈয়দ নাছরুল আহসান, দলীয় অতি: মহাসচিব আকবর হোসেন পাঠান, কাজী এ.এ কাফী, কেন্দ্রীয় নেতা এড. আফতাব হোসেন মোল্লা, এড. জসীমউদ্দিন প্রমুখ। #