বদরগঞ্জে ইউপি চেয়ারম্যানের গোডাউন হতে ভিজিএফ’র ১৯৭বস্তা চাল উদ্ধার,থানায় মামলা,গ্রেফতার-১

ফারুক হোসেন নয়ন,বদরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ
রংপুর বদরগঞ্জের কালুপাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মানিকের ভাড়া দেয়া মিল চাতালের গোডাউন হতে ১৯৭বস্তা ভিজিএফ’র চাল উদ্ধার করেছে বদরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার নবীরুল ইসলাম। আজ মঙ্গলবার(৪জুন)সকালে পৌরশহরের বটপাড়ার চেয়ারম্যানের ভাড়া দেয়া মিল চাতাল এর গোডাউন হতে এ চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বদরগঞ্জ থানায় চেয়ারম্যান শহিদুল হক মানিক ও মিল চাতাল ভাড়াটিয়া গোবিন্দ সরকার সহ অজ্ঞাত কয়েকজনের নামে মামলা হয়েছে। মিল চাতাল ভাড়াটিয়া গোবিন্দ সরকারকে পুলিশ গ্রেফতার করেছে।

এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা যায়,কালুপাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মানিক ভিজিএফ’র চাল তুলে গরীবদের মাঝে বিতরন না করে তার ভাড়া দেয়া মিল চাতালের গোডাউনে মজুদ করে রাখে। গোপন সংবাদের ভিক্তিতে ইউএনও পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে ১৯৭বস্তা ভিজিএফ’র চাল উদ্ধার করে।

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান,এ ঘটনায় থানায় চেয়ারম্যান,মিল চাতাল ভাড়াটিয়া গোবিন্দসহ অজ্ঞাত কয়েকজনের নামে মামলা হয়েছে। মিল চাতাল ভাড়াটিয়া গোবিন্দ সরকার গ্রেফতার হলেও চেয়ারম্যান পলাতক রয়েছে।

বদরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার নবীরুল ইসলাম জানান,গোপন সংবাদের ভিক্তিতে ইউপি চেয়ারম্যানের গোডাউন হতে ১৯৭ বস্তা ভিজিএফ’র চাল উদ্ধার করা হয়েছে।