রাজাপুরে ইমারত শ্রমিক ইউনিয়নের নির্বাচন নিয়ে প্রার্থীদের সংবাদ সম্মেলন

মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে প্রার্থীদের মধ্যে একটি পক্ষ বানচালের পায়তারা করতেছে বলে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন নির্বাচনে সভাপতি পদ প্রার্থী মোঃ ইসমাঈল হাওলাদার ও বিভিন্ন পদের প্রার্থীরা। মঙ্গলবার (১১জুন) বিকেলে বাইপাশ মোড় এলাকার ম্যাগপাই ক্যাবল নের্টওয়ার্ক এর হল রুমে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত প্রার্থীদের মধ্যে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সভাপতি পদ প্রার্থী মোঃ ইসমাঈল হাওলাদার। তিনি অভিযোগ করে বলেন, ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের গঠনতন্ত্র অনুযায়ী ১২ জুন বুধবার নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু আমার প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ দুলাল গাজী গত ১০ জুন রাতে সংবাদ সম্মেলন সহ বিভিন্ন মাধ্যমে নির্বাচন নিয়ে সত্যকে আড়াল করে অনেক মিথ্যা ও অসত্য তথ্য দিয়ে বিভ্রান্তী ছড়াচ্ছেন। লিখিত বক্তব্যে ইসমাঈল হাওলাদার আরও অভিযোগ করেন, আমার প্রতিদ্বন্দী প্রার্থী দুলাল গাজী ১২জুন ২০১৯ তারিখের নির্বাচনে যে পোষ্টার করেছে তাতে সংগঠনের রেজিষ্ট্রেশন নাম্বার সহ অনেক কিছুই পোষ্টারে সংযুক্ত করেনি। যাহা নিয়ে তিনি ইতি মধ্যেই বিতর্কের মধ্যে পড়েছেন। তাছাড়া উপজেলার সকল সাব কন্ট্রকটার একত্রিত হয়ে সভাপতি পদে আমাকে বিজয়ী করার লক্ষে কাজ করছে বিধায় দুলাল গাজী নির্বাচনে পরাজিত হওয়ার আশষ্কায় নির্বাচন বানচালের পায়তারা করছে।

সর্বশেষ ইসমাঈল হাওলাদর দাবী করে বলেন, দেশের প্রচলিত আইনে একটা নির্বাচন যেভাবে হওয়া দরকার সেভাবেই রাজাপুর উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচন হবে। #