পার্বতীপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা, গ্রাম বাসিরাও আতংকে

স্টাফ রিপোর্টার: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার এক মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলায় আহত ২ জন।

জানা যায় উপজেলার ৩নং রামপুর ইউপির রঘুনাথপুর মিধ্যাপাড়া গ্রামের শামীম হোসেন ও তার পিতা দেলোয়ার হোসেন ডলার বিভিন্ন সময় রাত্রের অন্ধকারে গ্রামের লোকজনের বসতবাড়ীর ঘড়ের জানালায় গিয়ে ওৎপেতে থাকে এবং যুবতি ও শিশু কন্যাদের শরিলে লাটি ও হাত দ্বারা শারিরিক নির্যাতন চালায়। এই ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করলে ক্ষিপ্ত হয়ে অস্ত্রদ্বারা মারার ভয়ভিতি দেখায়।

ঘটনা সূত্রে জানা যায় একই গ্রামের বীরমুক্তিযোদ্ধা মৃত্যূ শাহজাহান আলীর বসতবাড়ীর ঘড়ের জানালায় গিয়ে অসৎ উদ্ধেসে ওৎপেতে থাকে। ঘটনার দিন ঘরে ঢিল মারলে মুক্তিযোদ্ধার স্ত্রী নুরজাহান শামিমকে জানালায় দেখিতে পাইয়া চিৎকার করিলে প্রতিবেশী লোকজন বাড়ী হইতে বাহির হইলে শামীম দৌড়ে ঘটনাস্থল হইতে পালাইয়া যায়। নুরজাহানের পুত্র নাজমুল ঘটনা শুনার পর শামিমের বাড়ীতে গিয়ে এই ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করলে শামিম ও তার পিতা দেলোয়ার হোসেন ডলার তাদের ঘড় হইতে ধারালো অস্ত্র নিয়ে নাজমুল ও নুরজাহানের উপর হামলা চালায়। দুই জন হামলায় গুরুতর আহত হলে স্থানিয় হাসপাতালে ভর্তি করা হয়।

আরও জানা যায়, দেলোয়ার হোসেন ডলার ও শামীম হোসেন দীর্ঘ দিন হইতে মাদকদ্রব্য কেনা বেচার সাথে জরিত এ ব্যাপাওে থানায় মামলা রয়েছে। #