রেল অন্যতম জাতীয় যোগযোগ ব্যবস্থার সুযোগ-সুবিধা তৈরি করবে : রেলমন্ত্রী নরুল ইসলাম সুজন


জুনাইদ কবির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ রেলমন্ত্রণালয় এর রেলমন্ত্রী অ্যাড. মোঃ নরুল ইসলাম সুজন এক বিশেষ সাক্ষাৎকারে বলেছেন, আগামীতে রেল বাংলাদেশে একটি অন্যতম জাতীয় যোগযোগ ব্যবস্থার সুযোগ-সুবিধা তৈরি করতে পারবে।

শনিবার (১০ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে পঞ্চগড় এ্যাক্সপ্রেস এ ঢাকা থেকে আসার সময় রেলমন্ত্রী নরুল ইসলাম সুজন এক বিশেষ সাক্ষাৎকারে এক কথা বলেন।

তিনি বলেন,বর্তমানে যাত্রীদের রেলের প্রতি যে একটা চাহিদা, সেটিকে পুঁজি করে কিছু অসাধু মানুষ কালোবাজারি করার চেষ্টা সহ বিভিন্ন রকম অনিয়ম করার চেষ্টা করতেছে।

রেলমন্ত্রী নরুল ইসলাম সুজন আরও বলেন, রেল যোগাযোগ ব্যবস্থাকে আরও সামনের দিকে এগিয়ে নিতে শুধু প্রশাসনের সহযোগিতা নয় এখানে রেলওয়ের কর্মকর্তা, কর্মচারি সহ সকল প্রকার জনগণের সহযোগিতা ছাড়া অতিতে রেলের যে ঐতিহ্য ছিলো সেটাকে ফিরিয়ে আনা সম্ভব না ও তা ছাড়া ফিরিয়ে আনতে পারবো না। আমি মনে করি প্রত্যকের সহযোগিতায় আগামী দিনে রেল ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি গতি পাবে এবং রেল আগামী দিনে বাংলাদেশের অন্যতম একটি জাতীয় যোগাযোগ ব্যবস্থার, যে সুযোগ সুবিধা সেটি তৈরি করতে পারবে।

তিনি আরও জানান, বাংলাদেশ রেলওয়ের কোন কর্মকর্তা ও কর্মচারিদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ পেলে অবশ্যই আমরা প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করবো।

সেই সাথে তিনি ঠাকুরগাঁও-পঞ্চগড়সহ দেশের সকল জনগণকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানান রেলমন্ত্রী অ্যাড. মোঃ নরুল ইসলাম সুজন । #