ফুলবাড়ীতে পুজার সামগ্রী বিতরণ


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ব্যাক্তীগত উদ্যোগে রিদ্রদের মাঝে পুজার সামুগ্রী বিতরণ করেছেন রঞ্জিত বর্মন নামে এক সেচ্ছাসেবী যুবক। গত দুই দিনে ২০০ দরিদ্র পরিবারের মাঝে তিনি এই পুজার সামগ্রী বিতরণ করেন।

পুজার সামগ্রী বিতরনকারী রঞ্জিত বর্মমনের নিজের কোন জায়গা-জমি নাই, নাই মাথা গোছাবার মত ঠাঁই। লেদ মিস্ত্রির কাজ করে জিবিকা নির্বাহ করে কিন্তু, সারা বছরে নিজের উপার্জনের অর্থ জমিয়ে, সেই অর্থদ্বারা প্রতিবছর দুর্গা পুজায় দরিদ্র মানুষের মাঝে পুজার সামুগ্রী বিতরণ করেন। এইবারোও গত দুই দিনে প্রায় ২০০ পরিবারকে পুজার সামুগ্রী বিতরন করেছেন এই রঞ্জিত বর্মন।

রঞ্জিত বর্মন বলেন, ছোট বেলায় পিতা-মাতাকে হারিয়েছি, নিজের তেমন কোন আত্মীয় স্বজন নাই, পরিবার বলতেও কেউ নাই,তাই তারমত দরিদ্র মানুষ গুলোকে নিজের আত্মীয় ভেবে প্রতিবছর তিনি এই পুজার সামুগ্রী বিতরন করেন।

রঞ্জিত বলেন, শুধু পুজায় নয়, তার অনেক পরিচিত মুসলিম পরিবার রয়েছে, ঈদের সময় তাদেরকেও ঈদ সামগ্রী বিতরন করে থাকেন তিনি। অন্যের মুখে হাসি ফোটাতে,নিজের সামান্য উপার্জনের টাকা দিয়ে তিনি মানুষের পাশে দাড়ান,সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহব্বান জানিয়েছেন তিনি। #