নড়াইলে ডাকাতিকালে গৃহকর্তাকে কুপিয়ে জখমের অভিযোগ

নড়াইল প্রতিনিধি:
নড়াইলের লোহাগড়ায় ডাকাতিকালে গৃহকর্তা জাকির শেখ(৪৮)কে ডাকাতরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার(২৯ অক্টোবর) ভোর রাতে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের চরদিঘলিয়া গ্রামের মৃত রহিম শেখের ছেলে কৃষক জাকির শেখ প্রতিদিনের ন্যায় সোমবার রাতে ঘুমিয়ে পড়েছিলেন। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে একদল ডাকাত তার ঘরে প্রবেশ করে। ডাকাত পড়েছে টের পেয়ে চিৎকার করতে গেলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে জাকির শেখকে কুপিয়ে মারাত্বক জখম করে।

আহত জাকিরের ভাতিজা প্রতিবেশি ইয়ার আলী জানান, ওই রাতে জাকিরের মেয়ে নাদিরা ও ভাইবৌ নুরী ঘরের বাহিরে এসে আমাদের বাড়িতে গিয়ে জানায় তাদের বাড়িতে ডাকাত পড়েছে, ডাকাতরা জাকিরকে কুপিয়ে ফেলে গেছে। তখন ওই বাড়িতে আমরা সবাই যাই। এর আগেই ডাকাতরা পালিয়ে যায়। গ্রামের লোকজন আহত জাকিরকে উদ্ধার করে মঙ্গলবার ভোররাতে(৪টা) লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্র জানায়।

লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস জানান, জাকির নামে একজনকে কুপিয়েছে শুনেছি। ঘটনা তদন্ত না করে বিস্তারিত বলা যাচ্ছে না। ওসি সাহেব ঘটনাস্থলে যাবেন। #