ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :
ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার (২৯ অক্টোবর) স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।
ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি সুজন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা, জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্যাহ। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ শফিউল আলম।
সহকারি শিক্ষক জোসনারা বেগম, রবিউল আউয়াল, শিক্ষার্থী জুলফিকার একরাম বাবু ও কাজী তইয়্যেবা জাহান মাহেরুর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুল পরিচালনা কমিটির সদস্য কাউন্সিলর সাইফুর রহমান সাইফু,কাউন্সিলর সিরাজুল ইসলাম।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সদস্য জহির উদ্দিন আকবর শিপন ও সহিদ উল্ল্যাহ হাজারী প্রমুখ।অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্কুলের শিক্ষার্থীরা। শেষে প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।