চকলেটের লোভ দেখিয়ে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

পার্বতীপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে চকলেটের প্রলোভন দেখিয়ে আমজাদ হোসেন (২২) নামে এক যুবকের বিরুদ্ধে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষনের পর হত্যার অভিযোগ করে তার পরিবার।

শনিবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের রঘুনাথপুর মধ্য ডাঙ্গাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তার মা নাসরিন জাহান জানায়, বিকেলে আবিদা ইসলাম মীম বাড়ি থেকে খেলতে বের হলে আর ফেরেনি। অনেক খোঁজা খুঁজির পর না পেয়ে এলাকায় মাইকিং করে তার পরিবার।

এব্যাপারে স্থানীয় এলাকাবাসী জানান ওই যুবকের বাড়ির পাশে মিমসহ তার বন্ধুরা খেলতে গেলে ওই যুবক জানালা দিয়ে মিমকে চকলেটের প্রলোভন দেখিয়ে ঘরের নিয়ে যায় বলে জানায় একই এলাকার রাশেদুল ইসলামের ছেলে জিহাদ (৫)। তার কথার ভিত্তিতে মিমের পরিবার আমজাদের বাড়িতে গেলে তালাবদ্ধ দেখতে পাওয়ায় পুলিশকে খবর দেন পরিবার। পরে পুলিশ বাড়ির দরজা ভেঙ্গে টেবিলের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে নেওয়ার পর মডেল থানায় নিয়ে আসা হয়।

এব্যাপারে শিশুটির বাবা আজ রোববার তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগে পার্বতীপুর থানায় মামলা করেছেন। মামলার প্রধান আসামি পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের রঘুনাথপুর মধ্য ডাঙ্গাপাড়া গ্রামের আমজাদ হোসেন (১৮)। মামলার অপর দুই আসামির পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। #