নওগাঁ পলিটেকনিকে বিস্ফোরণে আহত এক শিক্ষার্থীর মৃত্যু


জেলা বার্তা পরিবেশক,নওগাঁ:
নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ল্যাব বিস্ফোরণের ঘটনায় আহত ৭ শিক্ষার্থীর মধ্যে তৌহিদুল ইসলাম নামে এক শিক্ষার্থী ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায়  ২২ডিসেম্বর ভোর রাতে মারা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরায়ার্দী।

নিহত তৌহিদুল ইসলাম নওগাঁ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের আতাব আলী চৌধুরীর ছেলে।

নিহতের বাবা আতাব আলী চৌধুরী জানান, ঢাকা মেডিক্যাল কলেজ থেকে তার ছেলের লাশ নিয়ে আসা হচ্ছে এবং আজ দুপুর ২টায় তার নামাজে জানাজা শেষে গ্রামের বাড়িতে দাফন করা হবে।

পলিটেকনিক ইনস্টিটিউট সূত্রে জানা যায়, গত ১ ডিসেম্বর রবিবার বিকেল ৫টার দিকে ওই প্রতিষ্ঠানের কম্পিউটার বিভাগের তৃতীয় বর্ষের দ্বিতীয় শিফটের শিক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা চলার সময় রসায়ন ল্যাবে বিস্ফোরণে ৭ শিক্ষার্থী আহত হন। তৌহিদসহ ৩জন শিক্ষার্থীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজে এবং পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছিল। #