আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের নাম ঘোষণা করেছে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বৃহস্পতিবার রাতে, ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে ২৮ জন সদস্যের মধ্যে ২৫ জনের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের। সাংগঠনিক সম্পাদক ৩ জনের মধ্যে ২ জনের নাম ঘোষণা করা হয়েছে। শিল্প ও বাণিজ্য, ধর্ম, কোষাধ্যক্ষ পদে নাম এখনও ঘোষণা করা হয়নি।

সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, অর্থ ও পরিকল্পনা সম্পাদক, বেগম ওয়াসিকা আয়শা, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহবুব, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক সায়েম খান,

সদস্য- আবুল হাসনাত আব্দুল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তোফা জালাল মহিউদ্দিন, খ ম জাহাঙ্গীর, নুরুল ইসলাম ঠান্ডু, বদরুদ্দিন আহমেদ কামরান, দিপঙ্কার তালুকদার, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, আক্তার জাহান, ডা. মুশফিক, অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার, মেরিনা জামান কবিতা, পারভিন জামান কল্পনা, হোসনে আর লুৎফক ডালিয়া, অ্যাডভোকেট সফুরা খাতুন, অ্যাডভোকেট সানজিদা খানম, আনোয়ার হোসেন, আনিসুর রহমান, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, গোলাম রব্বানী চিনু, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমেং আরেং, গ্লোরিয়া সরকার ঝর্ণা।

এছাড়া, সাংগঠনিক সম্পাদক ১জন, কোষাধ্যক্ষ, শিল্প ও বানিজ্য, ধর্ম বিষয়ক সম্পাদক এবং ৩টি সদস্য পদ বাকি থাকছে। #