ঘুষ ও দুর্নীতির পৌনে ২ কোটি টাকাসহ পার্বতীপুরেরর প্রকল্প কর্মকর্তা আটক

ডেস্ক রিপোর্ট: ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অর্থ উপার্জনের অভিযোগে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলামকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

পার্বতীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলাম ১ কোটি ৮৫ লাখ ২৫ হাজার টাকাসহ দিনাজপুর দুদকের হাতে গ্রেফতার হয়েছেন। তিনি বিপুল পরিমান টাকা তার সরকারী কোয়াটারে গচ্ছিত রেখেছিলেন। রৃহস্পতিবার রাতে উদ্ধার করা টাকা গুলো মেশিনের মাধ্যমে গননা করা হয়। দুদকের উপ পরিচালক অাবু হেনা অাশিকুর রহমানের নেতৃত্ব ৭ সদস্যের একটি টিম এ অভিযান চালায়। অবৈধ টাকা গুলো বিভিন্ন প্রকল্পে নাম মাত্র কাজ করে কমিশন হিসেবে হাতিয়ে নিয়েছেন তিনি। ২০১৬ সালের জানুয়ারী থেকে পার্বতীপুরে চাকুরী করে অাসছেন। এর অাগে ফুলবাড়ীতে ছিলেন ডিনি। তার গ্রামের বাড়ী কুড়িগ্রাম জেলার রাজারহট উপজেলার নাজিমখান গ্রামে। অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেট দবির উদ্দিন ( এনডিসি), উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নী, এসিল্যান্ড অাবু তাহের মোঃ শামসুজ্জামান উপস্থিত ছিলেন।

প্রণব কুমার ভট্টাচার্য বলেন, ‘বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকেলে তাজুল ইসলামের অফিস ও বাসায় অভিযান চালায় দুদকের এনফোর্সমেন্ট ইউনিট। অভিযানে নেতৃত্ব দেন সংস্থাটির উপ-পরিচালক আবু হেনা মো. আশিকুর রহমান।’ অভিযানের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন বলেও তিনি জানান। #