মার্শাল আনছারুল আজাদ জুডো কারাতের উদ্যোগে পার্বতীপুরে শীতবস্ত্র বিতরণ ও ধর্মীয় প্রতিষ্ঠানে অর্থ প্রদান


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরের পুরাতন বাজারে ৮ জানুয়ারী বেলা ৩টায় মার্শাল আনছারুল আজাদ জুডো কারাতে একাডেমীর উদ্যোগে পার্বতীপুরে শীতবস্ত্র বিতরণ ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অর্থ প্রদান করা হয়।

অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক আলহাজ্ব মেহেরুল ইসলামের সভাপতিত্বে এই মহতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, অনলাইন পোর্টাল মাইনিং সিটি’র প্রকাশক ও সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সভাপতি লিমন হায়দার। শুভেচ্ছা বক্তব্য রাখেন, মার্শাল আনছারুল আজাদ জুডো কারাতে একাডেমীর প্রতিষ্ঠাতা মার্শাল এম আনছারুল আজাদ।

এসময় পার্বতীপুরের শতাধিক দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ, বিভিন্ন এতিমখানা ও ইমাম মোয়াজ্জিনদের মাঝে লেপ বিতরণ, দরিদ্র রোগিদের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান, বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় অর্থ প্রদান ও একটি বিশেষ মসজিদে এসি প্রদান করা হয়। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সমাজসেবক আলহাজ্ব আনোয়ার হোসেন ও ওয়াহিদুজ্জামান সরদার।

প্রধান অতিথি তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি তো ভেবেছি শুধু শীতবস্ত্র বিতরণ করা হবে। এত বেশি আয়োজন, এখানে না এলে বুঝতে পারতাম না। এই বিশাল মহতি উদ্যোগের জন্য আয়োজক মার্শাল আনছারুল আজাদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি দাবি জানাচ্ছি- মার্শাল আনছারুল আজাদের মত মহতি উদ্যোগ হাতে নেওয়ার জন্য অত্র এলাকার স্বচ্ছল মানুষরা এগিয়ে আসবে। তবেই অসহায় ও দুস্থ্য মানুষরা রেহাই পাবে। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সোহেল মারুফ স্বপন। #