গাইবান্ধায় এসএসসি পরীক্ষার্থীর সংখ্যা ৩৪২২৩ জন

আতোয়ার রহমান গাইবান্ধা থেকে : আজ সোমবার সারাদেশে শুরু হবে এসএসসি পরীক্ষা। এবার গাইবান্ধা জেলা থেকে এসএসসি পরীক্ষায় মোট ৩৪ হাজার ২২৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করবে।
জেলা শিক্ষা অফিসার এনায়েত হোসেন জানান, গাইবান্ধা জেলায় এবার ৭২টি কেন্দ্রের মধ্যে এসএসসি ৪০টি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ২৬ হাজার ১৫১, দাখিল ১১টি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৫ হাজার ২১৫ জন, ভোকেশনাল ১৭টি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ২ হাজার ৭৮৯ ও দাখিল (ভোকেশনাল) ৪টি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৬৮জন। মোট ৭২টি কেন্দ্র পরীক্ষার্থীর সংখ্যা ৩৪ হাজার ২২৩ জন। তিনি আরও জানান সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণের লক্ষ্যে প্রতিটি কেন্দ্র সচিবকে নির্দেশনা দেয়া হয়েছে। #

গাইবান্ধায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট

আতোয়ার রহমান গাইবান্ধা থেকে ঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় এবং গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল রোববারের খেলায় আমার বাংলা মাধ্যমিক বিদ্যাপীঠ দল ৫ উইকেটে এসকেএসএস স্কুল এন্ড কলেজ দলকে পরাজিত করে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে এসকেএসএস স্কুল এন্ড কলেজ দল ২৩.৩ ওভারে সব উইকেট হারিয়ে ১০৭ রান করে। জবাবে আমার বাংলা মাধ্যমিক বিদ্যাপীঠ দল ৩০.৪ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১০৯ রান তুলে জয়ের লক্ষ্যে পৌছায়। আগামী ৫ ফেব্র“য়ারি বুধবারের খেলায় অংশ নেবে লক্ষ্মীপুর স্কুল এন্ড কলেজ দল এবং মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় দল।