ছাতকে কৃষকের গোয়ালঘর থেকে সাড়ে ৪লক্ষাধিক টাকার গরু চুরি


ছাতক প্রতিনিধিঃ
ছাতকে গোয়ালঘরের তালা ভেঙ্গে এক কৃষকের ৬টি গরু চুরির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সৈদেরগাঁও গ্রামে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা ১টি গৃহপালিত ষাড়, ১টি অষ্ট্রেলিয়ান গাভীসহ প্রায় সাড়ে ৪লক্ষাধিক টাকা মূল্যের ৬টি গরু চুরি করে নিয়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সৈদেরগাঁও গ্রামের মৃত রিয়াছত আলীর পূত্র সজ্জাদ আলী পেশায় একজন কৃষক। তিনি চাষাবাদের পাশাপাশি দীর্ঘ দিন ধরে গৃহপালিত পশু গরু পালন করে আসছেন। শনিবার সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় তার পালিত গরুগুলো গোয়ালঘরে রেখে রাতের খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। সেই সুযোগে রাতের আঁধারে চোরেরা গোয়ালঘরের তালা ভেঙ্গে ঘরে রাখা তার ৬টি গরু চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে ঘুম থেকে উঠে গরুগুলো দেখতে না পেয়ে আশপাশ এলাকায় খোঁজাখুঁজি করলেও পাওয়া যায়নি।
কৃষক সজ্জাদ আলী জানান, তার পালিত তুফান নামের আড়াই লক্ষাধিক টাকা মূল্যের ১টি ষাড় ও ১টি অষ্ট্রেলিয়ান গাভীসহ আনুমানিক সাড়ে ৪লক্ষাধিক টাকা মূল্যের ৬টি গরু চুরি করে নিয়েছে চোরেরা। গরুগুলো চুরি হওয়ায় তিনি বড় ধরনের ক্ষতির সম্মুখীন হয়েছেন। চুরির বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছেন বলে তিনি জানান। সিংচাপইড় ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চুরির সত্যতা নিশ্চিত করেছেন। #